NORTON META TAG

29 January 2020

ট্রাম্প আশ্রয় প্রার্থীদের গুরুতর বিপদে ফেলে দিচ্ছেন। আমরা মামলা করছি। 17 জানুয়ারী 2020 এ অভিবাসীদের স্বাগত জানাতে 22 বাইবেল ভার্সেস


Claremont, ইউনাইটেড মেথোডিস্ট চার্চে যিশুর জন্ম দৃশ্য খাঁচায় শরণার্থী হিসেবে ঈসা ইবনে-মরিয়ম এবং জোসেফ নিয়ে রচিত।
Claremont, ইউনাইটেড মেথোডিস্ট চার্চে যিশুর জন্ম দৃশ্য খাঁচায় শরণার্থী হিসেবে ঈসা ইবনে-মরিয়ম এবং জোসেফ নিয়ে রচিত।

 (আমার) Pres drumpf / ট্রাম্প এবং (আমার) সহ-Pres পয়সায় নিন্দা ধর্মের বিরুদ্ধে যুদ্ধটি মূলত খ্রিস্টান , মার্কিন যুক্তরাষ্ট্রে এবং প্রতিরক্ষা একটি আদেশ জারি পাবলিক স্কুলে প্রার্থনা।  কিন্তু এটি একটি ধর্মনিরপেক্ষ প্রতিষ্ঠান আপ হয়, এসিএলইউ না "খ্রিস্টধর্ম" drumpf / ট্রাম্প-পয়সায় প্রশাসনের ও রিপাবলিকান পার্টির, অভিবাসী, উদ্বাস্তু ও শরণার্থী রক্ষার আসতে হিসাবে আমরা কি করতে শেখানো হয় বাইবেলের পুরাতন ও নতুন নিয়মে 
। এসিএলইউ থেকে, একটি দান তাদের আপনি (আমি এসিএলইউ সদস্য বছর ধরে একটি মাসিক দাতা হয়েছে) করতে করতে এবং অভিবাসীদের, উদ্বাস্তু ও শরণার্থী সঙ্গে একটি দাতব্য কাজের (চেক দাতব্য এ থেকে চ্যারিটি ন্যাভিগেটর )।


ভেরী কবর বিপদের মধ্যে শরণার্থী নির্বাপণ করা হয়। আমরা suing করছি।

22 বাইবেল স্বাগত অভিবাসীদের উপর আয়াত

'আমি একটি নবজাতক এবং একটি পরক তোমাদের মধ্যে অবস্থিত আছি; আমাকে একটা দাফনের স্থানের জন্য তোমাদের মধ্যে সম্পত্তি দিতে, যাতে আমি আমার চোখের সামনে আমার মৃত আউট কবর পারে। '
আদিপুস্তক 23: 4
এছাড়াও আপনি নবজাতক মহব্বত করবে করার জন্য আপনাকে মিসর দেশে বিদেশী ছিলে।
দ্বিতীয় বিবরণ 10:19
পরক যারা আপনার সাথে থাকা তোমাদের মধ্যে নাগরিক হিসাবে আপনাকে হইবেন; আপনি, আপনার নাম করে পরক মহব্বত করবে করার জন্য আপনাকে মিসর দেশে বিদেশী ছিল: আমি তোমাদের ঈশ্বর সদাপ্রভু।
লেবীয় পুস্তক 19:34
'য়ে কেউ বিদেশী, এতিম ও বিধবাদের থেকে বিচারপতি কৃপণতা নেই।' তাহলে সব লোক উত্তরে বলবে, 'আমেন!'
লেবীয় পুস্তক 27:19
যখন তারা খুব অল্প সংখ্যকই, সামান্য অ্যাকাউন্টের ছিল, এবং জমিতে অপরিচিত আরেক মানুষের কাছে, জাতির থেকে জাতির কাছে বেড়ানো এক রাজ্য থেকে তিনি তাহাদের প্রতি উপদ্রব করিতে কেউ অনুমতি; তিনি তাদের অ্যাকাউন্টে রাজাদের ধমক, ভাবলেন আমার অভিষিক্ত ব্যক্তিদিগকে স্পর্শ করবেন না; আমার নবীদের কোন ক্ষতি না। '
বংশাবলি 1 16: 19-22
আমি খোঁড়া অন্ধ চোখ, পা ছিল। আমি অতি দরিদ্র থেকে একজন বাবা ছিল, এবং আমি নবজাতক কারণ championed। আমি অধার্মিক মরণ কামড় ভেঙে এবং তাদের দাঁত থেকে তাদের শিকার ড্রপ করেন।
চাকরির 29: 15-17
প্রভু অপরিচিত ওপর নজর রাখেন; তিনি অনাথ এবং বিধবার সমর্থন কিন্তু প্রণালী মন্দ লোকদের প্রভু নষ্ট করবার জন্য নিয়ে আসে।
Psalm146: 9
যদি আপনি সত্যিই, তোমার চলার পথ এবং তোমাদের এই কাজকে সংশোধন যদি তোমরা নিষ্ঠার সাথে যথাযথরূপে, পরস্পর কাজ আপনি পরক, অনাথ উপর যুলুম করো না, এবং বিধবা, কিংবা এই জায়গায় নির্দোষের রক্তপাত, এবং যদি আপনি পরে যেতে না আপনার নিজেরই ক্ষতি করবে মূর্ত্তির তারপর আমি এই জায়গায় আপনার সাথে বাস করবেন, জমি যা আমি সব সময় তোমাদের পূর্বপুরুষদের কাছে প্রাচীনকালের দিলেন।
যিরমিয় 7: 5-7
তোমাদের নিজেদের জন্য উত্তরাধিকার হিসেবে এবং aliens যারা তোমাদের মধ্যে রক্ষিত এবং তোমাদের মধ্যে সন্তান জন্ম সন্তান আছে তা স্থির করেছে হইবে। তারা ইস্রায়েলের নাগরিক হিসেবে আপনাকে হইবেন; আপনার সাথে তারা ইস্রায়েল পরিবারগোষ্ঠীর মধ্যে একটি উত্তরাধিকার বরাদ্দ করা হবে।
এজেকিয়েল 47:22
সর্বশক্তিমান প্রভু বলেছেন: সত্য আদালতের রায়, প্রদর্শনী উদারতা এবং একে অপরের সাথে করুণা রেন্ডার; বিধবা, এতিম, পরক, বা দরিদ্র উপর জুলুম কোরো না; এবং একে অপরের বিরুদ্ধে তোমাদের হৃদয়ের মধ্যে উইল কুকর্মী।
সখরিয় 7: 9-10
তোমরা শুনেছ, উক্ত হইয়াছিল, 'তোমার প্রতিবেশীকে ভালবাসেন এবং তোমার শত্রু ঘৃণা করবে। কিন্তু আমি তোমাদের বলছি, যাঁরা তোমাদের প্রতি নির্য়াতন জন্য আপনার শত্রু এবং প্রার্থনা ভালোবাসি।
মথি 5: 43-44
আমি ক্ষুধার্ত হয়ে থাকে এবং আপনার আমাকে খাবার দিয়েছে, আমার যখন পিপাসা পেয়েছিল এবং আপনি আমাকে পান, আমি একটি নবজাতক দিলেন এবং আপনি আমাকে স্বাগত জানান।
ম্যাথু 25:35
'আমি তোমাদের সত্যি বলছি, আপনি এটা তুমি আমার কাছে তা আমার ভাই ও বোনেরা অন্তত এক করেনি।
ম্যাথু 25:40
তোমরা অবশ্যই প্রভু তোমাদের সমস্ত হৃদয় দিয়ে তোমাদের ঈশ্বর, তোমার সমস্ত প্রাণ ভালবাসেন বলবে, তোমাদের সমস্ত শক্তি দিয়ে, এবং সমস্ত আপনার মন সঙ্গে; এবং তোমার প্রতিবেশীকে নিজের মতো।
লুক 10:27
তখন পিতর তাদের বলতে লাগলেন: "আমি সত্যিই বুঝি যে ঈশ্বর কোন পক্ষপাতিত্ব দেখায় কিন্তু প্রত্যেক জাতির এমন যে কেউ তাঁহাকে ভয় করে ও যা সঠিক তা সে তাঁহার গ্রাহ্য হয় না হবে।
প্রেরিত 10:34
পয়লা চাহিদা অবদান; অপরিচিতদের সাথে আতিথেয়তা প্রসারিত।
রোমানরা 12:13
কেউ কিছু, প্রেম পরস্পর ছাড়া পাওনা; এক যারা ভালবাসে অন্য আইন পূর্ণ করেছেন জন্য।
রোমীয় 13: 8
ভালবাসা প্রতিবেশী কোন ভুল করে, তাই দেখা যাচ্ছে ভালবাসাতেই বিধি-ব্যবস্থা পালন করা হয়।
রোমানরা 13:10
যে পুনর্নবীকরণ সেখানে আর গ্রিক ও ইহুদি হয়, সুন্নত এবং অচ্ছিন্নত্বক, অসভ্য, সিদিআর, ক্রীতদাস এবং বিনামূল্যে; কিন্তু খ্রীষ্ট সব এবং সব হয়।
কলসীয় 3:11
পারস্পরিক প্রেম অবিরত করা যাক। অবহেলা অপরিচিতদের সাথে আতিথেয়তা দেখানোর জন্য না, করছেন কিছু এটা জেনে বিনোদন ও ফেরেশতাগণ আছে দ্বারা। যারা জেলে রয়েছে, যেন আপনি তাদের সঙ্গে জেলখানায় ছিল মনে করে দেখ; যারা হয় নির্যাতন হচ্ছে, যেন তোমরা নিজেদের নির্যাতন করা হচ্ছে।
ইব্রীয় 13: 1-3
প্রিয় বন্ধুরা, আপনি নিখুঁতভাবে না যাই হোক না কেন আপনি বন্ধুদের জন্য কি, যদিও তারা আপনার কাছে অপরিচিত হয়; তারা গির্জা আগে আপনার ভালোবাসার সাক্ষ্য দিয়েছে। আপনি একটি পদ্ধতিতে ঈশ্বরের যোগ্য মধ্যে তাদের পাঠাতে ভাল করতে; তারা খ্রীষ্টের অনুরোধে জন্য তাদের যাত্রা শুরু করে, অ মুসলমানদের কবল থেকে কোন সমর্থন গ্রহণ। অতএব আমরা এ ধরনের লোকদের সমর্থন করার জন্য যাতে তারা সত্য নিয়ে সহকর্মীদের হতে পারে কর্তব্য।
3 যোহন 1: 5
পরে আমি সিংহাসন থেকে জোরে এই কথা বলতে শুনলাম, "দেখ ঈশ্বরের বাড়িতে মানুষ মধ্যে একজন। আর আল্লাহ তাদেরকে তাদের ঈশ্বর হিসেবে বাস করবেন; । তারা তার গোত্রের লোকদের জন্যে হবে, এবং ঈশ্বর আপনি তাহাদের সঙ্গে হতে হবে "
রহস্যোদ্ঘাটন 21: 3

No comments:

Post a Comment