NORTON META TAG

23 August 2020

দিন. লোক.ভোট (ভিডিও) মেল দ্বারা ভোট দেওয়া হয়েছে বর্ণিত। আপনার ভোটের অধিকারগুলি 20 আগস্ট 2020 জানুন





















এসিএলইউ  মাদার জোনস উদ্ধৃত করা নরকের মত যুদ্ধ নিশ্চিত নির্বাচনের করতে হয় মঙ্গলবার, 3 রা নভেম্বর 2020 , বিনামূল্যে এবং ন্যায্য এবং প্রতি যোগ্যতাসম্পন্ন ভোটার কোন ব্যাপার কি তাদের রাজনীতি হয় ভোট করতে সক্ষম হয় যে সব ভোট গণনা করা হবে যে । প্রত্যেকেরই নিজের ফোনে এই ফোন নম্বরটি (  1-866-আমাদের ভোট / 1-866-687-8683 এ নির্দলীয় নির্বাচন সুরক্ষা হটলাইন )  থাকা উচিত এবং যদি অনুপস্থিত ব্যালট পেতে কোনও সমস্যা হয় বা তারা কখন এসিএলইউকে  কল করা উচিত 2020 এর প্রথম দিকে বা মঙ্গলবার 3202 এ ভোট দিতে যান these এই বিষয়গুলির তথ্যের জন্য প্রত্যেককেই তাদের স্মার্ট ফোনে এই লিঙ্কটি ডাউনলোড করতে হবে ( https://www.aclu.org/ سجا-your-rights/voting-rights/    ) :১) আমাকে ভোট দেওয়ার জন্য নিবন্ধন করতে হবে, ২) আমার ভোটকেন্দ্রটি সন্ধান করতে হবে, ৩) নির্বাচনে কী নিয়ে আসতে হবে তা আমি নিশ্চিত নই, ৪) নির্বাচনের দিনের আগে ভোট দিতে চাই, ৫) আমার সাধারণ অধিকার কী? নির্বাচনের দিন ?,)) ভোটকর্মী বলছেন যে আমার নাম নিবন্ধিত ভোটারদের তালিকায় নেই,)) আমি প্রতিবন্ধী ভোটার, ৮) আমি "খুব ভাল" এর চেয়ে কম ইংরেজি বলি, ৯) কেউ আমার সাথে হস্তক্ষেপ করছে ভোটাধিকার
চিত্রের কোলাজ যা ভোট বৈষম্যের প্রতিনিধিত্ব করে
দিন. জনগণ ভোট.

মেইল ব্যাখ্যা দিয়ে ভোট দিন

মহামারী চলাকালীন আমরা কীভাবে নিরাপদে ভোট দেব? আমাদের মেইলের মাধ্যমে এবং প্রারম্ভিক ভোটদানের মাধ্যমে ভোট প্রসারিত করা উচিত, ভোটদানের প্রতিবন্ধকতাগুলি থেকে মুক্তি পাওয়া দরকার, যারা প্রয়োজন তাদের ব্যক্তিগতভাবে ভোটদান রাখতে হবে এবং মেল দ্বারা ভোট কার্যকর করার জন্য রাজ্যগুলিকে পর্যাপ্ত তহবিল সরবরাহ করতে হবে। Www.aclu.org/voter/ এ আরও জানুন

কীভাবে আপনার ভোটাধিকার প্রয়োগ করতে হবে, ভোটারদের ভয় দেখানোর চেষ্টার বিরুদ্ধে প্রতিরোধ করতে হবে, এবং পোলগুলিতে অক্ষমতা-সংক্রান্ত থাকার ব্যবস্থা এবং ভাষা সহায়তা অ্যাক্সেস করার বিষয়ে আরও জানুন। সমীক্ষায় সহায়তার জন্য, নির্দলীয় নির্বাচন সুরক্ষা হটলিকে 1-866-আমাদের-ভোটে কল করুন।

No comments:

Post a Comment